Degree BA 2nd year ইতিহাস-১ book PDF. ডিগ্রী বিএ ২য় বর্ষ ইতিহাস-১ বই পিডিএফ।

 ডিগ্রী বিএ ২য় বর্ষ ইতিহাস-১ বই পিডিএফ।

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনার হয়তো ইন্টারনেটে Degree BA 2nd year ইতিহাস-১ book PDF ফাইল খুঁজছেন। তাই তো আপনারা আমাদের এই পোস্টটি চলে এসেছেন। আমরা আপনাদেরকে ডিগ্রী বিএ ২য় বর্ষ বইয়ের মধ্যে অন্যতম একটি গুরুত্বপূর্ণ বিষয় ইতিহাস-১ বইয়ের পিডিএফ ফাইলটি আপনাদেরকে দিব। ডিগ্রি বিএ এর ইতিহাস-১ সাবজেক্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ হওয়ার পাশাপাশি এটি একটি কঠিন  সাবজেক্ট। আপনি যদি ডিগ্রি দ্বিতীয় বর্ষ বিএ পরীক্ষায় ভালো রেজাল্ট করতে চান। তাহলে আপনাকে অবশ্যই ইতিহাস-১ বইটির পিডিএফ অত্যন্ত গুরুত্বসহকারে পড়তে হবে। ডিগ্রী বিএ ২য় বর্ষের অনেক ছাত্ররা এখন পর্যন্ত ইতিহাস-১ বইটি কিনেনি। আমরা মূলত সেই সকল ছাত্রদের জন্যই ডিগ্রী বিএ ২য় বর্ষ ইতিহাস-১ বই PDF সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড লিঙ্ক প্রোভাইড করছি।

Degree BA 2nd year ইতিহাস-১ book PDF Download. ডিগ্রী বিএ ২য় বর্ষ ইতিহাস-১ বই পিডিএফ ডাউনলোড।

ইতিহাস-১ হচ্ছে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সাবজেক্ট ডিগ্রী বিএ ২য় বর্ষ ছাত্রদের জ্ঞান অর্জনের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। মূলত ছাত্রছাত্রীরা ইতিহাস-১ এই বইটি থেকে বাংলাদেশের ইতিহাস এবং প্রাগযুগের অনেক ইতিহাস এবং সংস্কৃতি সম্পর্কে জানতে পারবে। আশা করা যায় এই বইটি শিক্ষার্থীদের জন্য অনেক উপকারে আসবে। এই বইটি আমাদেরকে শেখাবে  ঐতিহাসিক ইতিহাস সম্পর্কে। আশা করা যায় ডিগ্রী বিএ ২য় বর্ষের ছাত্ররা এই বইটি পড়ে আমাদের আগের ইতিহাস সম্পর্কে অনেক কিছু জানতে পারবে। 

আপনারা যদি Degree BA 2nd year ইতিহাস-১ সাবজেক্টে যদি ভালো রেজাল্ট করতে চান। তাহলে আপনাকে অত্যন্ত কঠোরভাবে পরিশ্রম করে ইতিহাস-১ বইটি পড়তে হবে। তাহলে আপনারা একটি ভাল রেজাল্ট করতে পারবেন। আপনারা যেহেতু স্টুডেন্ট আপনাদের জন্য আমরা ইতিহাস-১ বই ডিগ্রি ২য় বর্ষের PDF আপনাদের সম্পূর্ণ বিনিমূলে দিচ্ছি। আপনার আমাদের ওয়েবসাইট থেকে  ইতিহাস-১ বইটি নেওয়ার করার কারণে আপনারা অনেক সৃজনশীল এবং  বহুনির্বাচনের প্রশ্নের উত্তর পেয়ে যাবেন। যেগুলো আপনার জ্ঞান বৃদ্ধি করতে সাহায্য করবে।

ইতিহাস-১ কোর্স কোড : BHI 2301, HISTORY-1

  1. ভুমিকা
  2. আর্য সমাজ ও সভ্যতা
  3. বৈদেশিক আক্রমন
  4. প্রাচীন ভারতের সাম্রাজ্য
  5. বাংলায় বংশানুক্রমিক শাসন
  6. উপমহাদেশে মুসলিম অভিযান
  7. দিল্লি সালতানাত
  8. খলজী ও তুঘলক বংশ
  9. বাংলায় মুসলিম অভিযান



ইতিহাস-১ বই ডিগ্রি ২য় বর্ষের PDF সংগ্রহ করার জন্য নিচে ক্লিক করুন।


নিচে ইতিহাস-১ বইটির ডিগ্রি ২য় বর্ষের PDF Google-Drive লিংক দেওয়া আছে। আপনার সেখান থেকে আপনার স্মার্টফোন কিংবা কম্পিউটার অথবা যে কোন স্মার্ট ডিভাইসের মাধ্যমে পিডিএফ ফাইলটি নিয়ে করে ইতিহাস-১ বইটি পড়তে পারবেন।


ক্লিক করুন


আশা করি আপনারা আমাদের ওয়েবসাইট থেকে ডিগ্রি দ্বিতীয় বর্ষের ইতিহাস-১ বইটি PDF File নিয়ে করে উপকৃত হয়েছেন।

Next Post Previous Post